মেনু নির্বাচন করুন
নোটিশ

বিনামূ্ল্যে কম্পিউটার প্রশিক্ষণ এর সুযোগ। কল : ০১৫১১- ৪০৮ ৩০৮

ফাইল


ছবি


Publish Date

২০১৮-০৭-২২

Archive Date

২০৬০-০২-১০

বিস্তারিত

সকলকে অত্যন্ত আনন্দের সাথে জানানো যাচ্ছে যে, অত্র ২নং বারাসাত ইউনিয়ন, তেরখাদা, খুলনা এর ডিজিটাল সেন্টার বিনামূল্যে ৭দিন ব্যাপী কম্পিউটার প্রশিক্ষণ এর আয়োজন করেছে।

 

 কোর্স এর নামঃ বেসিক কম্পিউটার প্রশিক্ষণ।

মেয়াদঃ  সাত দিন।

কোর্স ফিসঃ ফ্রি।

 

 প্রশিক্ষণে অংশগ্রহণের নিয়মাবলীঃ

* অবশ্যই আবেদনকারীকে সর্বনিম্ম জেএসসি/জেডিসি পাশ/ ২০১৬ সালের পরীক্ষার্থী হতে হবে।* অত্র পরিষদের ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে ৫/- টাকার বিনিময়ে নির্দিষ্ট আবেদন ফরম সংগ্রহ করে যথাযথভাবে পূরণ করে নিম্মবর্ণিত কাগজপত্রসহ সরাসরি অফিসে জমা দিতে হবে। বিঃদ্রঃ শিক্ষার্থীদেরকে অগ্রাধীকার দেওয়া হবে। ১। শিক্ষাগত যোগ্যতার সনদ/মার্কসিট/এডমিড কার্ড/রেজিস্ট্রেশন কার্ড এর সত্যায়িত ফটোকপি।২। সদ্য তোলা এক কপি পাসপোর্ট ও এক কপি স্ট্যাম্প সাইজের রঙ্গিন ছবি।৩। পূর্বে কোথাও কম্পিউটার প্রশিক্ষণ গ্রহণ করে থাকলে  তার সনদপত্রের সত্যায়িত ফটোকপি।৪। জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদের সত্যায়িত ফটোকপি।৫। রেজিষ্ট্রেশন ফিস বাবদ ২৯৯/- (দুইশত নিরানব্বই) টাকা মাত্র। 

 

আবেদন ফরম সংগ্রহের উপায়ঃ আবেদন ফরম ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। (pdf)

 

Download Word File

 

বিজ্ঞপ্তি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

 

সুযোগ সুবিধাঃ ডিজিটাল সেন্টার থেকে মাত্র সাত দিনের এই কোর্সটি করে যে কোন নতুন কম্পিউটার ব্যবহারকারী অফিসিয়াল কাজ-কর্ম করতে পারবেন। সাত দিনের কোর্স হলেও এই সাত দিনে অন্যান্য প্রশিক্ষণ সেন্টারে পুরা মাসে যা শেখানো হয় না, তার থেকেও বেশি শিখতে পারবেন। এবং পরবর্তীতে আমাদের ডিজিটাল সেন্টারের যে কোন কোর্সে ভর্তির ক্ষেত্রে অগ্রাধীকার প্রদান ও বিশেষ ছাড় দেওয়া হবে।

 

 বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ

E-mail : akotabd.350@gmail.com      Mobile : 01511- 408 308 অথবা সরাসরি অফিসে যোগাোগ করুন।

 

 


Share with :

Facebook Twitter